রাজশাহী নগরীতে পুলিশের ভয়ে পালাতে গিয়ে ‘পদ্মায়’ ডুবে মাদক ব্যবসায়ীর মৃত্যু

রাজশাহী নগরীতে পুলিশের ভয়ে পালাতে গিয়ে ‘পদ্মায়’ ডুবে মাদক ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ চলার কালীন সময় পালাতে গিয়ে পানিতে ডুবে মোঃ আমিন (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাত তিনটার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানার পাঁচ নম্বর আই-বাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আমিন নগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা থানাধিন হারুপুর এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ছয়টি মামলা  রয়েছে বলে জানিয়েছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

আজ মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন, মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস। তিনি বলেছেন, গোলাগুলির পর ঘটনাস্থল থেকে ৭৯ বোতল ফেনসিডিল, দেশীয় তৈরি একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, সোমবার দিবাগত রাতে পুলিশের একটি দল পদ্মা নদীর পাঁচ নম্বর আই-বাঁধ এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। উভয় পক্ষের গোলাগুলির পর পুলিশ নদীর কিনারায় পানির মধ্যে আমিনের মরদেহ পড়ে থাকতে দেখে।

পরে পুলিশ তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। এ সময় সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক প্রয়োজনীয় চিকিৎসা শেষে তাকে মৃত্যু ঘোষনা করেন।

এ ঘটনায় থানার তিন উপপরিদর্শক (এসআই) রাশেদুল ইসলাম, মোহাম্মদ আলী ও আব্দুল মতিন আহত হয়েছেন। তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, উদ্ধারের সময় আমিনের শরীরে গুলির চিহ্ন পাওয়া যায়নি। এতে ধারণা করা হচ্ছে, গুলি বিনিময়ের সময় পদ্মার পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

মতিহার বার্তা ডট কম  ১৬  জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply